কক্সবাজারে সড়কে ত্রিমুখী সংঘর্ষে কলেজ শিক্ষার্থী নিহত

চকরিয়া প্রতিনিধি :

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় পণ্যবাহী চাঁদের গাড়ি (জিপ) মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দিলে গুরুতর আহত হয় আরোহী দুই শিক্ষার্থী। এ সময় মোটরসাইকেলটি ছিটকে গিয়ে পড়ে ইজিবাইকের (টমটম) ওপর। এ সময় আহত হয় ইজিবাইকের দুই যাত্রী মা ও তার শিশু পুত্র।

তন্মধ্যে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে পটিয়া এলাকায় মোটরসাইকেল আরোহী রিয়াজ উদ্দিন সানি (২২) নামের এক শিক্ষার্থী মারা যায়।

গুরুতর আহত অপর আরোহী এবং ইজিবাইকের দুই যাত্রী মা ও শিশু চকরিয়া পৌরশহরের একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আজ বৃহস্পতিবার সন্ধ্যার আগে মহাসড়কের চকরিয়ার ফাঁসিয়াখালী ইউনিয়নের ভেণ্ডিবাজার তিন রাস্তার মাথায় ত্রিমুখী এই সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত রিয়াজ উদ্দিন সানি ফাঁসিয়াখালী ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের পশ্চিম সিকদার পাড়ার রহিম উল্লাহর পুত্র। সে চকরিয়া কলেজের ডিগ্রি প্রথম বর্ষের শিক্ষার্থী এবং ফাঁসিয়াখালী ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

আহতদের মধ্যে মোটর সাইকেলের অপর আরোহীর নাম মোহাম্মদ সাকিব (১৭)। সে ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের পুক পুকুরিয়া গ্রামের মৌলভী হারুনের পুত্র। তবে আহত ইজিবাইকের দুই যাত্রীর সঠিক তথ্য নিশ্চিত হওয়া যায়নি।

ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেলাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান- এই ঘটনায় আইনগত পদক্ষেপ গ্রহণ শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। হাইওয়ে পুলিশ গাড়ি তিনটি জব্দ করেছে।